ভেড়ামারা-দৌলতপুর মহাসড়কের আল্লারদর্গায় রাস্তার বেহাল দশা

ভেড়মারা প্রতিনিধি # কুষ্টিয়ার ভেড়ামারা-দৌলতপুর মহাসড়কের আল্লারদর্গা বাজার থেকে হলুদবাড়ি পারটেক্স মোড় পর্ষন্ত রাস্তার বেহাল দশা। প্রতিদিন দূর্ঘটনায় ব্যাপক ক্ষতি সাধিত হচ্ছে। রাস্তা সংস্কার ও ড্রেনেজ ব্যবস্থার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, ভেড়ামারা-দৌলতপুর মহাসড়কের আল্লারদর্গায় ২ বছর ধরে রাস্তাটি ভাঙ্গাচুরা ও জরাজীর্ণ অবস্থায় রয়েছে। রাস্তাটি বর্তমানে গাড়ি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে । সড়ক ও জনপথ বিভাগ নিম্ন মানের ইট দিয়ে দায় সারা ভাবে রাস্তা মেরামত করে। অল্প দিনে মধ্যে আবার খাদ খন্দকে পরিণত হয়। একটুখানি বৃষ্টি হলেই রাস্তার উপরে পানি জমে হাঁটু পানিতে পরিণত হয়। ড্রেনেজ ব্যবস্থা না থাকায় পানি কোথাও যেতে না পেরে রাস্তার উপরে জমে গাড়ী চলাচলে প্রতিদিনই ঘটছে ছোটখাটো দুর্ঘটনা ঘটছে। খাদ খন্দকে পরিণত হয়েছে রাস্তাটি। দুর্ঘটনা এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাড়িয়েছে। এলাকার মানুষ রাস্তা মেরামত ও রাস্তার পানি নিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা চালু দাবিতে মানববন্ধন করেন।
মিলন আলী জানান, এলাকাবাসী ইতিমধ্যে রাস্তা সংস্কার ও ড্রেনেজ ব্যবস্থার দাবিতে মানববন্ধন করেছে। সড়ক ও জনপথ বিভাগের নিকট অতিদ্রুত রাস্তা সংস্কারের দাবী জানান এলাকাবাসী।